BOESL Foreign Job Circulars 2023 । জর্ডানে চাকরি মাসিক বেতন ১২৫ দিনার

BOESL Jordan Job Circulars 2024 । জর্ডানের চাকরি পেতে দালাল ছাড়া সরাসরি সাক্ষাতকার দিন

স্বল্প খরচে বিদেশ যেতে চাইলে অবশ্যই বোয়েসেলের মাধ্যমে যাবেন –  এতে টাকা যেমন সাশ্রয় হবে তেমনি কোন রিক্সও থাকবে না – BOESL Foreign Job Circulars 2024

পদ কি এবং বেতন কত টাকা? – বিদেশে কর্মী নিয়োগ প্রক্রিয়ায় বোয়েসেলের কোন এজেন্ট/ সাব এজেন্ট/ দালাল বা প্রতিনিধি নেই। স্বল্প খরচে সরকারি ভাবে জর্ডানে গার্মেন্টস এ দক্ষ মহিলা কর্মী নিয়োগে সরাসরি সাক্ষাৎকার।  বোয়েসেলের মাধ্যমে জর্ডানের Tusker Apparel – এর অধীনে মহিলা মেশিন অপারেটর (Female Machine Operator) পদে শুধু দক্ষ মহিলা কর্মী নিয়োগ করা হবে। মোট ৫০ জন নেয়া হবে এবং মাসিক মূল বেতন ১২৫ দিনার।

চাকরির শর্তাবলি কি? প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং বয়স ১৮-৩৯ এর মধ্যে হতে হবে। দৈনিক ৮ (আট) ঘণ্টা ডিউটি, সপ্তাহে ৬ (ছয়) দিন এবং ওভার টাইম (স্বেচ্ছাধীন)। চাকরির চুক্তি ৩ (তিন) বৎসর (নবায়ন যোগ্য)। নিয়োগকর্তা কর্তৃক থাকা, খাওয়া ও প্রাথমিক চিকিৎসা এবং পরিবহনের ব্যবস্থা করা হবে।চাকরিতে যোগদানের বিমান ভাড়া এবং তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকর্তা বহন করবে । (৫) অন্যান্য শর্ত জর্ডানের শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে। যাদের বিরুদ্ধে দেশে বা জর্ডানে কোনো মামলা আছে, তারা নিয়োগের অনুপযুক্ত হবে।

সরকারি ভাবে যাওয়া যাবে তাই ব্যয় কম / বোয়েসেলের মাধ্যমে চাকরি তাই কোন চিন্তা নেই

নির্বাচিত মহিলা মেশিন অপারেটরদের মেডিক্যাল ফি বাবদ ১,০০০/- (এক হাজার) টাকা, ফিঙ্গার প্রিন্ট বাবদ ২২০/- (দুইশত বিশ) টাকা এবং বোয়েসেলের সার্ভিস চার্জ বাবদ সর্বমোট ১৮,৭৫০/- (আঠারো হাজার সাতশত পঞ্চাশ) টাকা সোনালী ব্যাংক, মগবাজার শাখায় “বোয়েসেল, ঢাকা” নামে পে-অর্ডার করে বোয়েসেল অফিসে জমা দিতে হবে।

BOESL Jordan Job Circulars 2024 । জর্ডানে চাকরি পেতে দালাল ছাড়া সরাসরি সাক্ষাতকার দিন

সরকারি ভাবে জর্ডানে কর্মী নিয়োগে সরাসরি সাক্ষাৎকারসমস্ত বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

কত টাকা ব্যয় হবে বিদেশ যেতে? বোয়েসেলের সার্ভিস চার্জ ও অন্যান্য খরচ

  1. নির্বাচিত মহিলা মেশিন অপারেটরদের মেডিক্যাল ফি বাবদ ১,০০০/- (এক হাজার) টাকা, ফিঙ্গার প্রিন্ট বাবদ ২২০/- (দুইশত বিশ) টাকা এবং বোয়েসেলের সার্ভিস চার্জ বাবদ সর্বমোট ১৮,৭৫০/- (আঠারো হাজার সাতশত পঞ্চাশ) টাকা সোনালী ব্যাংক, মগবাজার শাখায় “বোয়েসেল, ঢাকা” নামে পে-অর্ডার করে বোয়েসেল অফিসে জমা দিতে হবে।
  2. বোয়েসেলের সার্ভিস চার্জ বাবদ প্রদেয় ১৮,৭৫০/- (আঠারো হাজার সাতশত পঞ্চাশ) টাকা তাষ্কার কোম্পানি কর্তৃক জর্ডান গমনের তিন (০৩) মাস পর কর্মীকে প্রদান করা হবে।
  3. উল্লিখিত পরিমাণ ব্যাতিত অন্য কোথাও কোন প্রকার অতিরিক্ত খরচের প্রয়োজন নেই ।

কোথায় যোগাযোগ করতে হবে?

সাক্ষাৎকারের সময় যা অবশ্যই সঙ্গে আনতে হবে- ৪ (চার) কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি।  মূল পাসপোর্ট ও মূল পাসপোর্টের ছবিযুক্ত অংশের ০১ (এক) সেট রঙিন ও চার সেট সাদা কালো ফটোকপি। বর্তমান অফিসের পরিচয়পত্র/হাজিরা কার্ড। শিক্ষাগত /অভিজ্ঞতার সনদ (যদি থাকে)। আগ্রহী প্রার্থীদের উল্লিখিত কাগজপত্র সহ আগামী ৯ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. সকাল ৮.০০ টায় সাক্ষাৎকার/টেস্ট প্রদানের জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা টেকনিকেল ট্রেনিং সেন্টার, দারুস সালাম রোড, মিরপুর, ঢাকা এ এ উপস্থিত থাকতে অনুরোধ করা হলো। এ সংক্রান্ত যে- কোনো তথ্যের জন্য ০২-৪৮৩১৯১২৫ ও 02-48317515 টেলিফোন নম্বরে যোগাযোগ করা যেতে পারে। এখানে উল্লেখ্য যে, প্রার্থীদের কোনো Bio-data (জীবন বৃত্তান্ত) সঙ্গে আনার প্রয়োজন নেই ।

15 comments

  1. স্যার আজ কয়দিন যাবতো আমি ইন্টারভিউ দিয়ে আছে কিন্ত আমাকে কেউ নেই না আমি যেতে চাই কিভাবে যাবো বলতে পারেন

  2. আসসালামু আলাইকুম স্যার, আমি বায়ো সেলের মাধ্যমে রোমানিয়া যেতে চাইl জ্যাকেট মেশিনের কাজ জানিlকিভাবে আবেদন করব? আমার নাম্বার 01738384317

      1. স্যার আমি গার্মেন্টস এ অফিসিয়াল পোস্ট এ চাকরি করেছি।৫ বছর শিক্ষাগত যোগ্যতা BSS. আমি বিদেশ যেতে ইচ্ছুক কিন্তু কিভাবে এবং কোন দেশে যাওয়া যায়। আমার বয়স ৩৫ বছর। যদি উপকার করতেন পরামর্শ দিয়ে।

  3. আস্সালামুআলাইকুম আমি জর্দান যেতে চাই কিন্তু আবেদন বন্ধ কবে আবার চালু হবে একটু বলবেন
    আমি একজন দক্ষ কোয়ালিটি এবং অপটারে মেশিন আর কাজ জানি

    1. নিয়মিত এই ওয়েবসাইট অথবা বোয়েসেল ওয়েবসাইট ভিজিট করুন। জানতে পারবেন এবং সুযোগ পাবেন।

  4. স্যার আমি জডান যেতে চাই আপনাদের মাধ্যমে আমি পাঁচ বছর প্রবাসে ছিলাম আমি কি যেতে পারবো

  5. 19বছর 5মাস বয়স আমি মেসিন অপারেটর আমি কি যেতে পারবো

  6. আমি সোয়েটার কম্পানির ইনচার্জ। জব থাকলে জানাইয়েন।০১৯১৭৩২০৫০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *