BRTA recruitment Exam Result

বিআরটিএ’র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২২

BRTA Exam Result – BRTA Written exam result out– BRTA recruitment Exam Result 2022

বিআরটিএ রিক্রুটমেন্ট পরীক্ষার নোটিশ ২০২২ – সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, বিআরটিএ’র শূন্য পদে জনবল নিয়ােগের নিমিত্ত গত ২৪.০৬.২০২২খ্রি:, ০১.০৭.২০২২খি: ও ২২.০৭.২০২২খ্রি: তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের। ব্যবহারিক (প্রযােজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষা নিম্নবর্ণিত তারিখ ও সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (সংক্ষেপে বিআরটিএ) মোটর যান অধ্যাদেশ, ১৯৮৩ (সংশোধনী-১৯৮৭) -এর অধ্যায় ২ দ্বারা গঠিত এবং ১৯৮৮ সাল থেকে কার্যক্রম চালাচ্ছে। বিআরটিএ বাংলাদেশের সড়ক পরিবহন খাত ও সড়ক নিরাপত্তা মধ্যে শৃঙ্খলা নিশ্চিত করার জন্য একটি নিয়ন্ত্রক সংস্থা।

বিআরটিএ ও পরিচালনা এবং নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ। বিআরটিএ মোটর যান অধ্যাদেশ, ১৯৮৩ উদ্দেশ্য পূরণকল্পে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীনে কাজ করছে। সংস্থাটির প্রধান নির্বাহী হচ্ছেন চেয়ারম্যান,যিনি সংস্থার বিধি দ্বারা এবং সরকারের নির্দেশনা অনুযায়ী কাজ করে থাকেন।

বিআরটিএ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা / বিআরটিএ নিয়োগ পরীক্ষার ভাইভা ২০২২

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা নেয়া হবে

BRTA Exam result

BRTA Schedule of Viva 2022

বিআরটিএ নিয়োগ পরীক্ষার ভাইভায় অংশগ্রহনের জন্য নির্ধারিত শতসমূহ ২০২২

  1. উল্লেখ্য যে, উচ্চমান সহকারী/কম্পিউটার অপারেটর, অডিটর ও মেকানিক্যাল এসিস্ট্যান্ট পদের কম্পিউটার ব্যবহারে দক্ষতা যাচাই পরীক্ষা মৌখিক পরীক্ষা শুরুর আধ ঘন্টা আগে আরম্ভ হবে।
  2. মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের লিখিত পরীক্ষার প্রবেশপত্র, সকল শিক্ষাগত যােগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্ব সনদসহ অন্যান্য সকল সনদের মূল কপি, কম্পিউটার ব্যবহারে দক্ষতা সংক্রান্ত সনদ (প্রযােজ্য ক্ষেত্রে), কোটার বিপরীতে আবেদনকারীদেরকে উপযুক্ত কর্তৃপক্ষ প্রদত্ত সনদপত্রের মূলকপি এবং ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল সনদের ১(এক) সেট ফটোকপি সঙ্গে আনতে হবে।
  3. ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য আলাদা কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না।
  4. লিখিত পরীক্ষার প্রবেশপত্রই ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। উক্ত পরীক্ষায় উপস্থিত হবার জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।
  5. এমতাবস্থায়, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরােধ করা হয়েছে।

বিআরটিএ নিয়োগ পরীক্ষার ভাইভা কবে?

সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, বিআরটিএ’র শূন্য পদে জনবল নিয়ােগের নিমিত্ত গত ২৪.০৬.২০২২খ্রি:, ০১.০৭.২০২২খি: ও ২২.০৭.২০২২খ্রি: তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের। ব্যবহারিক (প্রযােজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষা নিম্নবর্ণিত তারিখ ও সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে।

বিআরটিএ’র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২২: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *