Brunei Recruitment by Boesl । সরকারিভাবে ৫০ হাজার টাকা বেতনে ব্রুনাই যাওয়ার যাবে?

Brunei Recruitment by Boesl । সরকারিভাবে প্রায় ৬০ হাজার টাকা বেতনে ব্রুনাই যাওয়া যাবে

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়েমেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)- বোয়েসেল-এর মাধ্যমে সরকারিভাবে ব্রুনাই-এ পুরুষ কর্মী নিয়োগ–Brunei Recruitment by Boesl

বিমান ভাড়াও লাগবে না? না। –বিমান ভাড়া নিয়োগকর্তা বহন করবে। প্রার্থীদের অবশ্যই স্ব স্ব কাজে কমপক্ষে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ইতোপূর্বে ব্রুনাই-এ যারা কাজ করেছেন তাদেরকে অগ্রাধিকার দেয়া হবে। কার্পেন্টার পদের জন্য কার্পেন্টার ও সাটারিং কার্পেন্টার কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পেইন্টার পদের জন্য প্রার্থীকে রং মিস্ত্রি ও সিলিং রং করার কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

ব্রুনাই যেতে কত বছরের অভিজ্ঞতা লাগবে? প্রার্থীকে অবশ্যই মেয়েদের পোশাক তৈরির কাজে কমপক্ষে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মেডিকেল, বিমা, ছুটি ও অন্যান্য সুযোগ সুবিধাদি ব্রুনাই-এর শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে। আগ্রহী প্রার্থীদের পাসর্পোট নম্বর, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য তথ্যাদি বোয়েসেল-এর প্রদত্ত লিংকে আবেদন করার জন্য অনুরোধ করা হলো। আবেদনকারী প্রার্থীদের তথ্য যাচাই বাছাই করে প্রাথমিকভাবে তালিকা প্রস্তুত করা হবে এবং কোম্পানির প্রতিনিধি কর্তৃক প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করে চূড়ান্তভাবে নির্বাচন করা হবে।

মাত্র ৫০ হাজার টাকায় ব্রুনাই? হ্যাঁ। ঠিকই শুনেছেন। অসম্পূর্ণ আবেদন গ্রহণযোগ্য নহে। ইন্টারভিউ-এর সময় প্রার্থীদের ইংরেজি জীবন বৃত্তান্ত, পাসর্পোট ও অভিজ্ঞতার সনদ সঙ্গে আনতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিত ক্রমিক নং ৪ প্রার্থীদের বোয়েসেল-এর সার্ভিস চার্জ এবং ভ্যাট, এআইটি, বীমা, ওয়েজ আর্নার্স ওয়েলফেয়ার ফি, রেজিস্ট্রেশন ফি ইত্যাদি সহ আনুষাঙ্গিক ব্যয় মোট ৪৪,৮৫০/- (চুয়াল্লিশ হাজার আটশত পঞ্চাশ) টাকা এবং প্রার্থীদের বোয়েসেল-এর সার্ভিস চার্জ এবং ভ্যাট, এআইটি, বীমা, ওয়েজ আর্নার্স ওয়েলফেয়ার ফি, রেজিস্ট্রেশন ফি ইত্যাদি সহ আনুষাঙ্গিক ব্যয় মোট ৫৬৩৫০/- (ছাপান্ন হাজার তিনশত পঞ্চাশ) টাকা পে অর্ডার বোয়েসেলে জমা করতে হবে। ভিসা ফি ও বাংলাদেশের মেডিকেল টেস্টের ফি কর্মীকে বহন করতে হবে।

সরকারি প্রতিষ্ঠানের মাধ্যমে বিদেশ যেতে পারেন/ অভিজ্ঞতা ছাড়া বোয়েসেলের মাধ্যমে কোন দেশেই যাওয়া যায় না

বোয়েসেল কোন নগদ অর্থ গ্রহণ করে না বিধায় কাউকে কোন নগদ অর্থ প্রদান করবেন না। বিদেশে কর্মী নিয়োগ প্রক্রিয়ায় বোয়েসেলের কোন এজেন্ট/সাব এজেন্ট/প্রতিনিধি বা শাখা অফিস নেই।

Brunei Recruitment by Boesl । সরকারিভাবে প্রায় ৬০ হাজার টাকা বেতনে ব্রুনাই যাওয়া যাবে

Caption: Brunei Recruitment by Boesl

Brunei Recruitment by Boesl । বেতন ভাতাদি কেমন পাওয়া যাবে?

  1. বেতন বা মজুরি ১৬০০-২০০০ টাকা ডলার। 
  2. প্রার্থীদের অবশ্যই স্ব স্ব কাজে কমপক্ষে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ইতোপূর্বে ব্রুনাই-এ যারা কাজ করেছেন তাদেরকে অগ্রাধিকার দেয়া হবে। কার্পেন্টার পদের জন্য কার্পেন্টার ও সাটারিং কার্পেন্টার কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
  3. পেইন্টার পদের জন্য প্রার্থীকে রং মিস্ত্রি ও সিলিং রং করার কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
  4. প্রার্থীকে অবশ্যই মেয়েদের পোশাক তৈরির কাজে কমপক্ষে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
  5. মেডিকেল, বিমা, ছুটি ও অন্যান্য সুযোগ সুবিধাদি ব্রুনাই-এর শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে।

ব্রুনাই যেতে আবেদন লিংক?

আবেদন লিংক: https://brms.boesl.gov.bd/ । বোয়েসেল কর্তৃপক্ষ উক্ত নির্বাচন প্রক্রিয়া সম্পর্কিত যে কোন সিদ্ধান্ত গ্রহণ করতে পারবে। অনলাইনে আবেদন কোন প্রার্থীর চাকুরির নিশ্চয়তা প্রদান করে না। জরুরী যোগাযোগ ০২-৪8319125, 02-48317515, 02-58311838 । কর্মীদের অনলাইনে আবেদনের ক্ষেত্রে আবেদনকারীকে অবশ্যই আবেদন ফি বাবদ ১০০ টাকা ও চার্জ পরিশোধ করে আবেদন করতে হবে। বিএমইটি-এর অধীনস্থ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র হতে প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষতা সম্পন্ন কর্মীদের অগ্রাধিকার দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *