প্রকল্প চলাকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ড্রাইভার (১৬ তম গ্রেডভূক্ত, Support Staffs) শূণ্যপদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পূর্ণ সরকারি প্রতিষ্ঠান হলেও প্রকল্প চলাকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ড্রাইভার (১৬ তম গ্রেডভূক্ত, Support Staffs) শূণ্যপদে নিয়োগটি অস্থায়ী নিয়োগ যা নির্দিষ্ট সময়ের জন্য মাত্র। এসব প্রকল্প সরকারীকরণ হয়। আবার কোন কোন ক্ষেত্রে সরকারি করণ হয় না।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, প্রকল্প পরিচালকের কার্যালয়, প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (LDDP) প্রাণিসম্পদ অধিদপ্তর (ভবন-২, ৭ম তলা),  কৃষি খামার সড়ক, ফার্মগেট, ঢাকা, স্মারক নং-৩৩.০১.০০০০.৮২৮.১১.০০১.১৯-৫৩৩ তারিখঃ২৬/০৪/২০২২ খ্রি. তারিখে  “নিয়ােগ বিজ্ঞপ্তি” প্রকাশ করা হয়েছে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ সরকার ও বিশ্ব ব্যাংকের যৌথ অর্থায়নে প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (LDDP) এর অধীনে প্রকল্প চলাকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ড্রাইভার (১৬ তম গ্রেডভূক্ত, Support Staffs) শূণ্যপদে নিয়ােগ/প্যানেল তৈরীর জন্য প্রকৃত যােগ্যতা সম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিমােক্ত শর্ত সাপেক্ষে প্রকল্পের ওয়েবসাইট-এ (www.iddp.portal.gov.bd) নির্ধারিত ফরম ডাউনলােড করে স্বহস্তে পুরণকৃত আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

প্রকল্প চলাকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ড্রাইভার (১৬ তম গ্রেডভূক্ত, Support Staffs) শূণ্যপদে নিয়োগ

নিয়ােগ সংক্রান্ত শর্ত ও নিয়মাবলী

১। আবেদনকারীকে নির্ধারিত আবেদন ফরম মােতাবেক নিম্নস্বাক্ষরকারীর ঠিকানায় আগামী ১২/০৫/২০২২ খ্রি. তারিখ রােজ বৃহ:বার বিকাল ০৫.০০ ঘটিকার মধ্যে ডাকযােগে/কুরিয়া সার্ভিসের মাধ্যমে পৌছাতে হবে।

২। সরাসরি বা হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

৩। আবেদনপত্র সম্বলিত খামের উপর স্পষ্টাক্ষরে পদের নাম উল্লেখ করতে হবে (খামের উপর পদের নাম উল্লেখ না থাকলে আবেদনপত্রটি বাতিল হিসেবে গণ্য হবে)

৪। আবেদন ফরমটি প্রাণিসম্পদ অধিদপ্তর (Www.dis.gov.bd) ও প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (www.lddp.portal.gov.bd) ওয়েবসাইট হতে ডাউনলােভ করতে হবে। উল্লেখ্য, স্বহস্তে লিখিত আবেদন ফরম A4 সাইজের কাগজে হতে হবে। অসম্পূর্ণ বা ত্রুটিপূর্ণ বা ওয়েবসাইটে বর্ণিত আবেদনপত্র ভিন্ন, সাদা কাগজে বা টাইপকৃত কোন আবেদনপত্র এবং উল্লিখিত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহন করা হবে না।

৫। আবেদনপত্রের সাথে দাখিলতব্য দলিলাদি কাগজপত্রঃ ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি (মার্কশীট/প্রশংসাপত্র গ্রহনযােগ্য নয়। সংশ্লিষ্ট প্রতিষ্ঠান/স্বনামধন্য ব্যক্তি কর্তৃক প্রদত্ত ০৩ বছরের অভিজ্ঞতার সনদপত্রের মূল কপি। ছবিব পিছনে নাম সম্বলিত সম্প্রতি তােলা ৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের রঙ্গিণ সত্যায়িত ছবি। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদের মূল কপি।। ০ প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত ইউনিয়ন পরিষদ/ পৌরসভার চেয়ারম্যান/ ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত জাতীয় পরিচয়পত্র /জন্ম সনদপত্র। * প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হালনাগাদ বৈধ ড্রাইভিং লাইসেন্সের কপি। ৫ দশ (১০) টাকার ডাকটিকেট সম্বলিত যােগাযােগ ঠিকানাসহ (স্পষ্টাক্ষরে প্রেরক ও প্রাপকের নাম) ফেরৎ খাম পাঠাতে হবে।

৬। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন ধরনের টিএ/ ডিএ প্রদান করা হবে না।

৭। কোনরুপ তথ্য গােপন ব! মিথ্যা তথ্য প্রদান করে কোন প্রার্থী নিয়ােগ প্রাপ্ত হলে, কর্তৃপক্ষ অবহিত হবার সাথে সাথে চাকুরীচ্যুত করা হবে।

৮। নিয়ােগ সংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিন্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।

 

প্রকল্প চলাকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ড্রাইভার (১৬ তম গ্রেডভূক্ত, Support Staffs) শূণ্যপদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published.