BRTA Job Test Result 2022 । কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক (Standard Aptitude Test) পরীক্ষার ফলাফল ২০২২

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটিতে চাকরির পরীক্ষা ফলাফল প্রকাশ করা হয়েছে – Bকম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক (Standard Aptitude Test) পরীক্ষার ফল– BRTA Job Test Result 2022

BRTA Job Test Result– সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আওতাধীন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ’র) ‘কম্পিউটার অপারেটর পদে সরাসরি নিয়ােগের লক্ষ্যে ১৭.০৮.২০২২ খ্রি: তারিখে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল(বিসিসি)-তে অনুষ্ঠিত Standard Aptitude Test এ উত্তীর্ণ (মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত) প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

রােল নং- ১২০০০৪২, ১২০০০৮২, ১২০০১৪০, ১২০০১৪৪, 12০০১৮৯, ১২০০১৯৭, ১২০০২২০, ১২০০২২৯, ১২০০২৪৬, ১২০০২৮৯, ১২০০২৯৩, ১২০০৩২০, ১২০০৩২২, ১২০০৩৬৪, ১২০০৪৪৯, ১২০০৪৭৮, ১২০০৪৮১, ১২০০৫02= ১৮ জন নির্বাচিত করা হয়েছে।

ব্যবহারিক পরীক্ষায় (Standard Aptitude Test) উত্তীর্ণ প্রার্থীগনই কেবল মৌখিক পরীক্ষার জন্য যােগ্য বিবেচিত হবেন। মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম ইতিপূর্বে বিআরটিএ’র ও টেলিটকের ওয়েবসাইট এ প্রকাশ করা হয়েছে। মৌখিক পরীক্ষার জন্য আলাদা কোন সাক্ষাৎকার পত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার সাক্ষাৎকার পত্র হিসেবে গণ্য হবে।

বিআরটিএ’র লিখিত পরীক্ষার পর ব্যবহারিক পরীক্ষা ২০২২ / বিআরটিএ ব্যবহারিক পরীক্ষার ফল প্রকাশ ২০২২

ব্যবহারিক পরীক্ষায় (Standard Aptitude Test) উত্তীর্ণ প্রার্থীগনই কেবল মৌখিক পরীক্ষার জন্য যােগ্য বিবেচিত হবেন।

বিআরটিএ কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক (Standard Aptitude Test) পরীক্ষার ফলাফল

BRTA Job Test Result 2022

বিআরটি’র এ চাকরিটি কেমন?

বিআরটিএ বর্তমানে খুবই জনসার্ভিস মূলক কার্যক্রম পরিচালনা করে। বিআরটিএ খুবই জনপ্রিয় চাকরি। এসব চাকরিতে আছে কাজের চাপ ও বাড়তি সুবিধা। এ সকল সুবিধা যদি আপনি গ্রহণ না করেন তবুও আপনি জেলা শহরগুলোতে চাকরি করতে পারবেন এবং চাকরি করার সময় পরিবারের কাছেই অর্থাৎ নিজ জেলায় পোস্টিং নেয়ার সুযোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *