Assistant Teacher Exam Result 2022 Published । সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর ১ম ধাপের ২২ জেলার ফলাফল প্রকাশ।

পরীক্ষা শেষ হলেও অধীন আগ্রহে পরিক্ষার্থী অপেক্ষা করে যে, রেজাল্ট কবে হবে? প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়ােগ ২০২০”এর গত ১৮ অক্টোবর ২০২০ তারিখের ৩৮.০১.০০০০.১৪৩.১১.০০৮.২০-১৫২ স্মারকে জারীকৃত বিজ্ঞাপনের আলােকে ১ম ধাপে ২২ এপ্রিল ২০২২ তারিখে ২২ জেলায় [১৪ জেলার সম্পূর্ণ (চাপাইনবাবগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সিগঞ্জ, লক্ষীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট) এবং ৮ জেলার আংশিক (সিরাজগঞ্জ, যশাের, ময়মনসিংহ, নেত্রকোনা, কিশােরগঞ্জ, টাংগাইল, কুমিল্লা, নােয়াখালী)] গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে সর্বমােট ৪০,৮৬২ (চল্লিশ হাজার আটশত বাষট্টি) জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।

 

সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর ১ম ধাপের ২২ জেলার ফলাফল

সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর ১ম ধাপের ২২ জেলার ফলাফল ২০২২

ফলাফল লিংকঃ http://www.dpe.gov.bd/…/DPE_WrittenResult_12-05-2022-01…

এ ফলাফল সাময়িক ফলাফল হিসেবে গণ্য হবে। এ ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীগণ কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এ ফলাফল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়ােগ ২০২০” এর কোন শূন্য পদে নিয়ােগের জন্য কোন নিশ্চয়তা প্রদান করে না।

প্রকাশিত ফলাফলের যে কোন পর্যায়ে কোন প্রকার ভুল-ভ্রান্তি/ত্রুটি-বিচ্যুতি/মুদ্রণজনিত ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশােধন করার বা প্রয়ােজনবােধে সংশ্লিষ্ট ফলাফল বাতিল করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করে। কোন প্রার্থী ইচ্ছাকৃতভাবে কোন ভুল তথ্য প্রদান করলে কিংবা কোন তথ্য গােপন করেছেন মর্মে প্রতীয়মান/প্রমাণিত হলে কর্তৃপক্ষ তার ফলাফল বা নির্বাচন বাতিল করতে পারবে।

প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়ােগ বিধিমালা, ২০১৯’ অনুসরণপূর্বক নিয়ােগের জন্য চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে। মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তীতে যথাসময়ে প্রার্থীদের জানানাে হবে।

উপরের লিংক কাজ না করলে এখানে ক্লিক করুন: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *