Russia Job Circular 2023 । বোয়েসেল এর মাধ্যমে রাশিয়া যাওয়ার নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

Russia Job Circular 2023 । বোয়েসেল এর মাধ্যমে রাশিয়া যাওয়ার নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

রাশিয়া যাওয়ার জন্য প্রথমে অনলাইনে ফর্ম পূরণ করতে হবে- পরবর্তীতে উপযুক্ত হলে অল্প টাকায়ই বিদেশ যাওয়া যাবে– Russia Job Circular 2023

খাবার কি কোম্পানি দিবে? হ্যাঁ। প্রয়োজনীয় আসবাবপত্রসহ থাকা এবং কর্মস্থলে যাতায়াতের পরিবহনের ব্যবস্থা নিয়োগকারী কোম্পানি বহন করবে। ১ নং পদের জন্য প্রার্থীকে অবশ্যই স্নাতক পাশ হতে হবে, তবে ইতোপূর্বে সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা সম্পন্নদের ক্ষেত্রে শিথিলযোগ্য। ২-৫ নং পদসমূহে কর্মদিবসে কোম্পানি কর্তৃক খাবার সরবরাহ করা হবে। ১ এবং ৬-১৪ নং পদসমূহে কর্মদিবসে কোম্পানি কর্তৃক দুপুরের খাবার সরবরাহ করা হবে। প্রাথমিক চিকিৎসার খরচ কোম্পানি বহন করবে।

বিমান ভাড়া কে বহন করবে? ২-৫ নং পদসমূহে চাকুরিতে যোগদানের বিমান ভাড়া এবং চাকুরি শেষে দেশে ফেরৎ আসার বিমান ভাড়া নিয়োগকারী কোম্পানি বহন করবে, যা পর্যায়ক্রমে কর্মীর বেতন হতে সমন্বয় করা হবে। ১, এবং ৬-১৪ নং পদসমূহে চাকুরিতে যোগদানের বিমান ভাড়া এবং চাকুরি শেষে দেশে ফেরৎ আসার বিমান ভাড়া নিয়োগকারী কোম্পানি বহন করবে। অন্যান্য শর্তাবলি রাশিয়ার শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে।

রাশিয়া যেতে কত টাকা লাগতে পারে? নির্বাচিত প্রার্থীদের বোয়েসেলের নির্ধারিত সার্ভিস চার্জ ক্রমিক নং ০১ পদের জন্য ৭০,০০০/- টাকা, ক্রমিক নং ২-৭ পদসমূহের জন্য ৫৬,০০০/- টাকা এবং ক্রমিক নং ৮-১৪ পদসমূহের জন্য ৩৫,০০০/- টাকা। মেডিকেল ফি ২,০০০/-, ভিসা স্ট্যাম্পিং ফি ৯,৮০০/- এবং বিধি মোতাবেক অন্যান্য ফি প্রদান করতে হবে।

বোয়েসেল-এর তত্ত্বাবধানে নিয়োগকারী কোম্পানির প্রতিনিধি কর্তৃক সরাসরি ইন্টারভিউ গ্রহণ করা হবে, বিধায় প্রার্থীকে ইংরেজী ভাষায় কথপোকথনে দক্ষ হতে হবে।

রাশিয়া যেতে চাইলে কোথায় যেতে হবে? অফিস ঠিকানা প্রবাসী কল্যাণ বভন (৫ম তলা), ৭১-৭২ ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা-১০০০, বাংলাদেশ।

Caption: Full Circular Download

অনলাইনে রাশিয়া যাওয়ার আবেদন করার নিয়ম । কি কি কাগজপত্র লাগবে রাশিয়া যেতে?

  1. আগ্রহী প্রার্থীদের ইংরেজিতে এক (০১) কপি জীবন বৃত্তান্ত, অভিজ্ঞতার সনদ, পাসপোর্টের রঙিন কপি এবং অন্যান্য তথ্যাদি পূরণপূর্বক বোয়েসেল হতে প্রদত্ত লিংকে আগামী ১০.১২.২০২৩ খ্রিস্টাব্দ এর মধ্যে আবেদন করা জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।
  2. উল্লেখ্য, ভিসা/ওয়ার্কপারমিট ইস্যুর জন্য প্রার্থী কর্তৃক প্রয়োজনীয় কাগজপত্রাদি দাখিলের পর প্রার্থী রাশিয়া গমনে অনীহা প্রকাশ করলে বোয়েসেল-এ দাখিলকৃত পে-অর্ডার বাজেয়াপ্ত ঘোষণা করা হবে।
  3. এ বিষয়ে প্রবাস বন্ধু কল সেন্টার ১৬১৩৫ -এ যোগাযোগ করা যেতে পারে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ সুদান প্রত্যাগতদের বিশেষ অগ্রাধিকার প্রদান করা হবে।
  4. অনলাইন আবেদন লিংক: https://forms.gle/aQx9ukkDiMHhndKn8

রাশিয়া ভাষা জানতে হবে কি?

রাশিয়া গমনের জন্য প্রার্থীদের অবশ্যই ইংরেজি ভাষা কথনে পারদর্শী হতে হবে। চাকুরির চুক্তি ০১ (এক) বৎসর (নবায়নযোগ্য)। শিক্ষানবিশকাল ০৩ (তিন) মাস হবে। কাজের সময় ক্ষেত্র বিশেষে প্রতিদিন ০৮ থেকে ১২ ঘন্টা, সপ্তাহে ০৬ দিন (ওভারটাইম কোম্পানির নিয়ম অনুযায়ী) হবে। চূড়ান্তভাবে কর্মী নির্বাচন না হওয়া পর্যন্ত বোয়েসেল-কে কোনো প্রকার ফি প্রদান করতে হয় না।

Jordan Job Circular 2023। স্বল্প খরচে জর্ডানে দক্ষ মহিলা কর্মী নিয়োগের জন্য সরাসরি সাক্ষাতকার? দক্ষিণ কোরিয়া বোয়েসেল বিজ্ঞপ্তি ২০২৩ । দক্ষিণ কোরিয়া লটারি ২০২৩ কবে ছাড়বে? BOESL Online Registration 2023 । স্পেশাল ইউবিটি: ভিসার মেয়াদের ভেতর স্বদেশে স্বেচ্ছায় ফেরত এসেছে

Jordan Job Circular 2023। স্বল্প খরচে জর্ডানে দক্ষ মহিলা কর্মী নিয়োগের জন্য সরাসরি সাক্ষাতকার?

11 comments

  1. Dear
    Sir
    Hello sir,I am MD Choton Miah form Bangladesh, I am working in a Bangladeshi ceramic company for 10 to 11 years. I want to work with you. I am willing to do any job if given a chance and can driving forklift.

    1. গুগল ফর্ম ফিলাপ করুন এবং নিয়মিত বোয়েসেল ওয়েবসাইটে চোখ রাখুন।

  2. মাননীয় মহোদয় আমি যেতে ইচ্ছুক রাশিয়া বর্তমানে আমি কাতারে কাতারে কর্মরত আছি,এখন কাতারে পরিস্থিতি বেশি একটা ভালো নয় সুতরাং আমি রাশিয়া যেতে ইচ্ছুক

    মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি

    1. অনুগ্রহ করে রেজিস্ট্রেশন করুন এবং নিয়মিত বোয়েসেল ওয়েবসাইটে চোখ রাখুন।

  3. ইনশাআল্লাহ, আল্লাহ যেনো স্বপ্ন পুরন করে। আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *