চট্টগ্রাম পবিস-৩ এ অফিস সেক্রেটারি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সারা দেশে পল্লী বিদ্যুৎ সমিতি গুলোতে প্রায়শই নিয়োগ দেয়া হয়। ভাল বেতনে স্বশাসিত এই প্রতিষ্ঠানটি জেলা বা বিভাগীয় পদ্ধতিতে নিয়োগ প্রদান করা হয়। চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ উদ্যোগ, সদর দপ্তর: শিবপুর, সীতাকুন্ড, চট্টগ্রাম, মােবাইল: ০১৭৬৯-৪০০৯৯৯ E-mail: ctgpbs3 sitakunda@gmail.com, Website : www.pbs3.chittagong.gov.bd, তারিখঃ স্মারক নং- ২৭.১২.১৫৮৬.৫৬৮.০২.০০৮.২২. ১৩৫), “আন্তঃ পবিস নিয়ােগ বিজ্ঞপ্তি”, ১৫ বৈশাখ ১৪২৯ ২৮ এপ্রিল ২০২২

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এ নিম্নবর্ণিত শুন্যপদ পূরণের লক্ষ্যে পদোন্নতির মাধ্যমে নিয়ােগের নিমিত্তে বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত কম্পিউটার অপারেটরগণের মধ্য থেকে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ চাকুরী বিধি, ১৯৯২ (সংশােধিত-২০১২ খ্রি.) ও পবিস নির্দেশিকা ৩০০-১৪, ৩০০-২৪ এবং ৩০০-৫১ মােতাবেক পদোন্নতির জন্য যােগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদের নিকট থেকে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে স্বহস্তে লিখিত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি কয়টি নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ শেরপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পল্লী বিদ্যুৎ নিয়োগ 2022 পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, যশোর পবিসে আন্তঃ পবিস নিয়োগ বিজ্ঞপ্তি, পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২, সার্কুলার খুলনা পল্লী বিদ্যুৎ আবেদন ফরম ২০২২,

০২।উচ্চতর পদে পদোন্নতির জন্য সাক্ষাৎকার গ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত বিভাগীয় প্রার্থীকে বিবেচনা করা হবে না।

ক) সর্বশেষ ০৩ (তিন) বছরের মধ্যে কোনরূপ গুরুদন্ড প্রাপ্ত হয়েছেন;

খ) সর্বশেষ ০১ (এক) বছরের মধ্যে কোনরূপ লঘুদন্ড প্রাপ্ত হয়েছেন;

গ) সর্বশেষ ০৫ (পাঁচ) বছরের ভিতর একের অধিকবার মধ্যে কোনরূপ গুরুদন্ড প্রাপ্ত হয়েছেন;

ঘ) বিগত ০৪ (চার) বছরের ভিতর একবার গুরুদন্ড ও একবার লঘুদন্ড প্রাপ্ত হয়েছেন;

ঙ) বিগত ০৩ (তিন) বছরের ভিতর একের অধিকবার লঘুদন্ড প্রাপ্ত হয়েছেন;

চ) পদোন্নতির জন্য ০৩ (তিন) বার মৌখিক নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করে অকৃতকার্য হওয়ার কারণে পদোন্নতি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী অযােগ্য বিবেচিত/ঘােষিত হয়েছেন;

ছ) বর্তমানে বিভাগীয় তদন্ত অর্থাৎ চার্জশীটের আওতায় তদন্ত প্রক্রিয়াধীন অবস্থায় ;

জ) দপ্তর/আপনা কর্তৃক ফৌজদারী মামলা চলমান থাকলে।

০৩। পদোন্নতির ক্ষেত্রে কোন জেলা কোটা প্রযােজ্য হবে না। তবে অত্র সমিতির ভৌগােলিক এলাকা অর্থাৎ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড, মীরসরাই ও হাটহাজারী উপজেলায় স্থায়ীভাবে বসবাসকারীদের আবেদন করার প্রয়ােজন নেই।

০৪। অত্র পবিসে কর্মরত কোন কর্মকর্তা/কর্মচারী বা এলাকা পরিচালক/মহিলা পরিচালকগণের স্বামী/স্ত্রীর সহিত রক্ত সম্পর্কীয় কোন প্রার্থীর | আবেদন করার প্রয়ােজন নেই।

০৫। নির্বাচিত প্রার্থীকে প্রাথমিক অবস্থায় ১ (এক) বছরের জন্য অফিস সেক্রেটারী (চলতি দায়িত্ব) হিসেবে নিয়ােগ দেওয়া হবে। চলতি দায়িত্বে থাকাকালীন কর্মমূল্যায়ন সন্তোষজনক ও অন্যান্য প্রয়ােজনীয় শর্তাবলী পূরণ সাপেক্ষে চাকুরী নিয়মিত করা হবে। অন্যথায় চলতি দায়িত্বের মেয়াদ বৃদ্ধি/পূর্ববর্তী পদে ফেরত অথবা নির্দেশিকা অনুযায়ী যা প্রযােজ্য সে সিদ্ধান্ত মেনে নিতে বাধ্য থাকতে হবে।

০৬। চলতি দায়িত্বে থাকাকালীন পূর্ব পদের অর্থাৎ কম্পিউটার অপারেটর এর সর্বশেষ এলপিসি মােতাবেক বেতন ও ভাতাদি প্রদান করা হবে।

০৭। বর্ণিত পদে কোন কর্মচারীকে পদোন্নতি প্রদান করা হলে তা বাতিলের আবেদন/প্রত্যাখান করতে পারবেন না।

০৮। যে কোন আবেদনপত্র এবং নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা সমিতি কর্তৃপক্ষ কর্তৃক সংরক্ষিত।

০৯। সাক্ষাৎকার পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১০। নিয়ােগ সংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

১১। শর্তাবলীতে উল্লেখ নেই এমন যে কোন বিষয়ে নিস্পত্তির ক্ষেত্রে অত্র পবিস কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

(নূর মােহাম্মদ আজম মজুমদার)

সিনিয়র জেনারেল ম্যানেজার

 

চট্টগ্রাম পবিস-৩ এ অফিস সেক্রেটারি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published.