Bangladesh Army Job Circular। বাংলাদেশ সেনাবাহিনীতে বেসামরিক পদে চাকরির সুযোগ ২০২২

বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক পদে চাকরি করলেও রেশন পাওয়া যাবে। সরকারি চাকরিতে সকল প্রতিষ্ঠানে রেশন সুবিধা নেই। শুধুমাত্র সামরিক এবং নিরাপত্তা খাতগুলো রেশন সুবিধা রয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনী

নিয়ােগ বিজ্ঞপ্তি

১। বাংলাদেশ সেনাবাহিনীর নিমসংগঠনে “জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ১১তম হতে ২০তম গ্রেডের নিম্নবর্ণিত অসামরিক স্থায়ী/অস্থায়ী পদে নিয়ােগের জন্য যােগ্যতা সম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে ? ১।

বাংলাদেশ সেনা বাহিনীর বেসামরিক চাকরি

২। উল্লেখিত সকল পদের বিপরীতে নির্ধারিত ঠিকানায় আবেদনপত্র পৌছানাের শেষ তারিখঃ ২৮ জুন ২০১২।

৩। বিস্তারিত তথ্য এবং আবেদনপত্র প্রেরণের ঠিকানাসহ আবেদন ফরমের জন্য ভিজিট করুনঃ www.army.mil.bd

৪। নিম্নস্বাক্ষরকারী তথা কন্ট্রোলার অব সিভিলিয়ান পাসোনেল, সেনাসদর, এজি শাখা, পিএ পরিদপ্তর বরাবর কোন আবেদনপত্র গ্রহণ যােগ্য নয়। অত্র পরিদপ্তর বরাবর প্রেরিত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

সতর্কীকরণ: সেনাবাহিনীতে নিয়ােগের সকল কার্যক্রম সেনানিবাসের সংশ্লিষ্ট দপ্তরের তত্ত্বাবধানে সম্পন্ন হয় এ নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্র সেনানিবাসের সংশ্লিষ্ট দপ্তর হতে ডাকযােগে প্রদান করা হয়। সেনাবাহিনীতে ভর্ক্সি জন্য প্রতারক বা দালালের কল থেকে সতর্ক থাকুন। কেউ আর্থিক লেনদেনসহ কোন প্রকার প্রতারণা করার চেষ্টা করলে তাকে নিকটস্থ আইন প্রয়ােগকারী তার নিকট সোপর্দ করুন। ভুয়া ঠিকানা, ভুয়া সনদপত্র কিংবা ল তথ্য প্রদানের মাধ্যমে সেনাবাহিনীতে ভর্তি তথ্য উদঘাটিত হলে চাকুরীর যেকোনাে পর্যায়ে আইনানুগ ব্যস্য (রখাস্ত করুণসহ)গ্রহরা হবে।

কন্ট্রোলার অব সিভিলিয়ান পার্সোনেল সেনাসদর, এজি’র শাখা, পিএ পরিদপ্তর

বাংলাদেশ সেনাবাহিনীতে বেসামরিক পদে চাকরির সুযোগ ২০২২: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published.